চলমান২৪ ডেস্কঃ সামাজিক অর্থনীতিভিত্তিক ব্যবসায়ীক প্রতিষ্ঠান “গ্রীণ গোবিন্দগঞ্জ” এর “ছাদ বাগান” প্রকল্পের শুভ উদ্বোধন করেছেন সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ জনাব কলিম উদ্দিন আহমেদ মিলন।

গ্রীণ গোবিন্দগঞ্জের “ছাদ বাগানের” সাথে সম্পৃক্ত সকলের ভূয়সী প্রশংসা করেন তিনি। গ্রীন গোবিন্দগঞ্জের বর্তমান ও ভবিষ্যৎ পরিকল্পনা সমুহের প্রশংসা করে তিনি বলেন, সুদুর প্রবাসে অবস্থান করেও আবু মারুফ, কামাল আহমেদ, এবং চৌধুরী আল রাজী সাহেব যে প্রতিষ্ঠান সৃষ্টি করেছেন,আমি তার সফলতা কামনা করি।

আজ ২২ শে আগস্ট ২০২০ ইং তকিপুর নিবাসী জনাব আজিজুল ইসলাম সাহেবের বাড়ীতে গ্রীণ গোবিন্দগঞ্জ নামক সামাজিক ব্যবসায়ীক প্রতিষ্ঠানের ১ম প্রকল্প “ছাদ বাগান” আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়।

গ্রীণ গোবিন্দগঞ্জ পরিবারের কার্যনির্বাহী সদস্য ও ছাদ বাগান প্রকল্পের সমন্বয় সহকারী মোহাম্মদ আব্দুল্লাহ আল মুমিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে বিপ্লব কান্তি দাসের পরিচালনায় গোবিন্দগঞ্জ ঔষদ ব্যবসায়ী সমিতির সভাপতি জনাব মাওলানা আখতার আহমেদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ জনাব কলিম উদ্দিন আহমেদ মিলন।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ফজলুল করিম বকুল, আতাউর রহমান এমরান, দিদার আহমেদ, কাওছার আহমেদ, সুহেল মিয়া, আশরাফুর রহমান, খালেদুজ্জামান, হোসাইন আহমেদ লনি।

এছাড়াও সার্বিকভাবে পরিচালনায় ছিলেন গ্রীণ গোবিন্দগঞ্জ পরিবারের কার্যনির্বাহী সদস্য ও ছাদ বাগান প্রকল্পের সমন্বয় সহকারী সদস্য সুদীপ দাস, হাসান বিরহাম, সজল দাস, আতাউর রহমান সোহাগ, আব্দুল আজিজ ফয়ছল সহ আরো অনেক।