স্টাফ রিপোর্টার ঃ করোনাভাইরাসের এই সংকটময় মুহূর্তে খেটে খাওয়া গরিব ও বিপদগ্রস্ত মধ্যবিত্ত পরিবারের মাধ্যে গতকাল (১৯ এপ্রিল) রবিবার ত্রাণ পৌঁছে দিলেন লন্ডন টাওয়ার হ্যামলেটের প্রাক্তন স্পিকার, বিশ্বনাথ ওয়ান পাউন্ড হাসপাতালের সেক্রেটারি জেনারেল আলহাজ্ব মোহাম্মদ আয়াছ মিয়া। মহামারী করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের ২০০ শত  পরিবারকে চাল ডাল আলু পিয়াজ লবণ তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো প্রসঙ্গে স্পিকার আয়াছ মিয়া বলেন করোনাভাইরাসের কারণে  মানুষ ঘর থেকে বের হতে পারছে না। খেটে খাওয়া ও মধ্যবিত্ত   অনেক মানুষের ঘরে খাবার ফুরিয়ে গেছে। বর্তমানে তাদের কোনো আয় নেই, রোজি-রোজগারও নেই। অনেকেই পরিবার পরিজন নিয়ে অনেক কষ্টে দিন কাটাচ্ছে। এই বিপদের সময় আমি সাধ্যমতো চেষ্টা করছি তাদের পাশে দাঁড়ানোর। এগুলো বিতরণে আমার ভাইয়েরা অনেক  সহযোগিতা করেছেন,তাই আমি তাদের কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরোও বলেন, এই মুহুর্তে দলমত নির্বিশেষে আসুন আমরা নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী দিয়ে গরীবদের সহযোগিতা করি। ভবিষ্যতে আমার পক্ষ থেকে ও এই সহযোগিতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। পরিশেষে স্পিকার আয়াছ মিয়া নিজের পরিবারের সকলের জন্য এবং বিশ্বের সকল মুসলমানের জন্য দেশ এবং বিদেশের সকলের কাছে দোয়া চেয়ে বলেন, মহান আল্লাহ যেন আমাদের সবাইকে এই মহামারী থেকে হেফাজতে রাখেন।
আমীন