নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের শাহজীর গাঁও গ্রামের ৪ জন যুক্তরাজ্য প্রবাসী যথাক্রমে আত্তর আলী, গৌছ আলী, শেখ আব্দুল নুর, ও শেখ নেছার আহমদের অর্থায়নে শাহজীর গাঁও গ্রামের যুবকদের উদ্যোগে কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

বৃহঃবার দুপুরে উপজেলার শাহজীর গাঁও গ্রামের শেখ নেছার আহমদের বাড়িতে ৬ নং বিশ্বনাথ সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ১৫০ টি কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল  ৫ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পিয়াজ, ২ কেজি ডাল, ১ কেজি লবন, ও ২ লিটার সোয়াবিন তেল।
এসময় স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ রফিক আলী এক শুভেচ্ছা বক্তব্যে বলেন, শাহজীর গাঁও গ্রাম একটি প্রবাসী অধ্যুষিত গ্রাম এই কঠিন সময়ে যদি  এই গ্রামের অন্য প্রবাসীরা এভাবেই সাহায্যের হাত বাড়িয়ে দেন, তাহলে এই এলাকায় কোনো মানুষ অভুক্ত থাকবেনা, তিনি আরো বলেন, সবাইকে সচেতন থাকতে হবে, সকল ভেদাভেদ  ভুলে একজন আরেকজনের সাহায্যে এগিয়ে আসতে হবে, সরকারের সকল নির্দেশনা মেনে চলতে হবে, এবং তিনি নিজের জন্য ও প্রবাসী সহ দুনিয়ায় সকল মুসলিম জাতির জন্য দোয়া চেয়েছেন।

বিশ্বনাথ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ রফিক আলী ও বিশিষ্ট সমাজসেবক শেখ মিসবাহ উদ্দিনের সার্বিক সহযোগীতায় খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন শাহজীর গাঁও গ্রামের প্রবীণ মুরব্বি রজিম উল্লাহ, প্রাক্তন শিক্ষিকা দানবীর আংগুরা বেগম, বিশিষ্ট সালিশ ব্যাক্তিত্ব হাজী মখলিছ আলী, কয়েছ আহমেদ,  যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা কবির আহমেদ, সমাজ সেবক আব্দুল মালিক লিলু,ব্যবসায়ী ও সমাজসেবক ফয়সল আহমদ প্রমুখ।