দেশের সর্ববৃহৎ ইসলামি বিদ্যাপিঠ চট্রগ্রামের আল-মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষাসচিব, হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী (রাহ.) এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে ছাত্র জমিয়ত বাংলাদেশ। ১৯ আগস্ট বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি এখলাসুর রহমান রিয়াদ এ শোক জানান।

শোকবার্তায় ছাত্র জমিয়ত সভাপতি বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী (রাহ.) দেশ ও জাতীর জন্য যে দুরদর্শী খেদমত আঞ্জাম দিয়েছেন তার জন্য এদেশের মানুষ তাঁর প্রতি চির কৃতজ্ঞ থাকবে। তাঁর মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে তা পূরণ হবার নয়। নিঃসন্দেহে তিনি একজন কামেল বুজুর্গ ছিলেন। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় ও বাতিলের মোকাবেলায় তিনি মৃত্যু পর্যন্ত রাজপথে নিরলস কাজ করে গেছেন।

বিশেষভাবে ২০১৩ সালে নাস্তিক মুরতাদ বিরোধী আন্দোলনে যে দুর্বার গণ-আন্দোলন গড়ে তুলেছিলেন তা বিশ্বের ইতিহাসে স্মরণ হয়ে থাকবে। আমরা হজরতের সকল অবদান গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি। হজরতের অগণিত ছাত্র, ভক্ত, মুরীদ, শুভানুধ্যায়ী এবং শোকসন্তুপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। আল্লাহ তায়ালা আপোষহীন নেতা আল্লামা জুনায়েদ বাবুনগরীকে জান্নাতের উঁচু মাকাম দান করুন।