চলমান২৪:: রাতের আঁধারে ট্রাকযোগে যাত্রী আসলো সিলেটে। ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে সিলেটের ভোলাগঞ্জ থেকে ট্রাকযোগে নগরীতে প্রবেশ করে এই ট্রাক। শুক্রবার গভিররাতে ঘটনাটি ঘটে দক্ষিণ সুরমার তেতলী বাইপাস এলাকায়। ট্রাকটি পুলিশের নজরে পড়লে আটক করা হয় যাত্রীদের । কিন্তু কিছুক্ষণ পরই পুলিশের সাথে কথা বলে ফের ট্রাকযোগে যাত্রীরা ঘটনাস্থল ত্যাগ করে।

পুলিশের দাবি ট্রাকে যাত্রী পরিবহন না করার নির্দেশনা দিয়ে উল্টোপথে ফেরত পাঠানো হয়েছে তাদের। এ ব্যাপারে ভোলাগঞ্জে খোঁজ নিয়ে ট্রাক ফেরতের বিষয়ে সত্যতা পাওয়া যায়নি।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বেশ কয়েকজন যাত্রী নিয়ে একটি ট্রাক করে সুনামগঞ্জ বাইপাস দিয়ে এসে ঢাকা-সিলেট মহাসড়কের হাবিব হোসেন পেট্রোল পাম্পে জ্বালানি সংগ্রহ করছিল। তখন ট্রাকটি পুলিশের নজরে পড়লে চালক ও যাত্রীদের আটক করেন। পরে তাদের উল্টোপথে ফিরিয়ে দেয়া হয়।

এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল জানান, বেশ কয়েকজন যাত্রী নিয়ে সুনামগঞ্জ বাইপাস দিয়ে আসা একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হতে চেয়েছিল। পুলিশের দায়িত্বরত দল ট্রাকটিকে আটকিয়ে যাত্রী বহন না করার নির্দেশনা দিয়ে উল্টোপথে ফেরত পাঠিয়ে দেয়।