লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট শহরের ওয়্যারলেস কলোনী এলাকায় টাউন ফার্মেসির মালিক সারাফাত আলীর বাড়ির পেছনে মাটির নিচ থেকে সরকারি ওষুধ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে সদর থানা ওসি মাহফুজ আলমের নেতৃত্বে এসব ওষুধ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গেল ২৫ জুন বিকালে শহরের পুরানবাজার এলাকায় টাউন ফার্মেসিতে অভিযান চালিয়ে পুলিশ অর্ধ লক্ষাধিক টাকার পাচার হওয়া সরকারি ওষুধ জব্দ করে। গ্রেপ্তার করা হয় ফার্মেসির মালিক সারাফাত আলীকে। তার দেয়া তথ্যমতে পুলিশ সারাফাত আলীর বাড়ির পেছনে গর্ত খুঁড়ে এসব ওষুধ  জব্দ করে। বর্তমানে ফার্মেসির মালিক সারাফাত আলী লালমনিরহাট জেলা কারাগারে আছেন।

গত  ২৩ জুন দুপুরে শহরের ড্রাইভারপাড়া এলাকায় আব্দুর রাজ্জাক রেজা ও তার স্ত্রী নিলুফার ইয়াসমিনকে বিপুল পরিমাণ সরকারি ওষুধ ও চিকিৎসা সরঞ্জামসহ গ্রেপ্তার করে পুলিশ।

তাদের দেয়া তথ্যে পুলিশ শহরের টাউন ফার্মেসিতে অভিযান চালায়। সরকারি ওষুধ পাচার ও কালো বাজারে বিক্রির ঘটনায় ছয় জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। তাদের মধ্যে তিনজন স্বাস্থ্য বিভাগের লোক বলে পুলিশ জানিয়েছে।

তাদের গ্রেপ্তারে করতে সরকারি প্রক্রিয়া চলমান রয়েছে এবং শিগগিরই তাদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন সদর থানার ওসি মাহফুজ আলম।