বৃহত্তর জৈন্তা সহ সিলেটের ঘরে ঘরে গ্যাস সংযোগ প্রদানের দাবীতে তারুণ্যের আলো সিলেট’র উদ্দ্যোগে আজ ২০জুলাই দুপুর ২টায় গোয়াইনঘাট উপজেলা সদরে মেঘ বৃষ্টি উপেক্ষা করে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা ওলিউর রহমান’র সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ সালমানের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বৃহত্তর জৈন্তার গ্যাস সরবরাহ হচ্ছে সারাদেশে, কিন্তু আমরা বৃহত্তর জৈন্তাবাসী আমরা আমাদের অধিকার থেকে বঞ্চিত। আমাদের সম্পদ আমরা ভোগ করার কথা, কিন্তু দীর্ঘ ৫৮ বছর থেকে আমরা আমাদের সম্পত্তি থেকে বঞ্চিত। আমরা আমাদের মন্ত্রী মহোদয়ের ২০১৮ সালের ২৬শে জুন মহান সংসদ ভবনে দেয়া বক্তব্যের সাথে একাত্মতা পোষণ করছি। বৃহত্তর জৈন্তার ঘরে ঘরে গ্যাস সরবরাহ চাই।

মানববন্ধনে উপস্থিত ছিলেন তারুণ্যের আলো সিলেটের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক হাফিজ শরিফ উদ্দিন, আব্দুল আহাদ, ইত্তেহাদ টাইমস সম্পাদক মাওলানা সুলতান মাহমুদ বিন সিরাজ, হাফিজ মাওলানা শামসুদ্দিন,হাফিজ হাবিবুল্লাহ মিসবাহ, হাফিজ আব্দুল্লাহ মাহফুজ, ফয়সাল আহমেদ (আর্ট), ইমদাদ উল্লাহ প্রমুখ।