চলমান২৪ঃ সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়ার উদ্যোগে এবং ওসমানীনগরের ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহযোগিতায় দুটি আজ ১৫ মে  শুক্রবার ওয়াটার ক্যানন, ব্লিচিং পাউডার মিশ্রিত পানি গাড়ি দিয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও ফুটপাতে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম শুরু হয়েছে।

একার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফায়ার সার্ভিসের ডিডি প্রবাদ আলী সরকার, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত (ইউএনও) মো. কামরুজ্জামান, সদর বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, থানা পুলিশের এসআই দেবাশীষ শর্মা, উপজেলা যুবলীগ নেতা সাহেদ আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া প্রমুখ।

এ বিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া জানান,  করোনাভাইরাস প্রতিরোধে উপজেলা পরিষদের পক্ষ থেকে সদরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ ও জনবহুল জায়গা এবং সড়কে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে। এ কার্যক্রম করোনা ভাইরাস প্রতিরোধে সময় সময় চালানো হবে বলেও জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া।

এবিষয়ে ওসমানী নগর ফায়ার সার্ভিসের পরিচালক রাজা জানান, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়ার নেতৃত্বে উপজেলা সদরে জীবাণুনাশক স্প্রে গাড়িগুলো দিয়ে উপজেলা পরিষদের বিভিন্ন স্থানে এ স্প্রে করা হয়।